new choti golpo রঙ্গীন জীবন by NEWMAN123 | Bangla choti kahini

bangla new choti golpo. নমস্কার সবাইকে। আমি নীল। এই গ্রুপে বহুদিন ধরে লেখা পড়ে আসছি। একরকম অভ্যাস হয়ে গেছে বলতে পারেন।
এবারে আমিও ভেবেছি আমার জীবনের ঘটনা গুলো আপনাদের সবার সাথে শেয়ার করবো।।

আগে আমার সম্পর্কে কিছু কথা বলে রাখি।আগেই বলেছি আমি নীল ।নীল বিশ্বাস। বাংলা তে মাস্টারস করার পর এখন পার্ট টাইম এটা ওটা করে চলছে ভালই । আমার হাইট 6 ফুট, নিয়মিত ব্যায়াম করার জন্য পেটানো চেহারা। ফর্সা এবং লম্বা কোকড়ানো চুল আছে। মোটামুটি ভালো দেখতে এবং নানা কারণে কখনোই মেয়েদের অভাব হয়নি, স্কুল থেকে কলেজ অব্দি অনেক মেয়েকেই নিজের বিছানায় আনতে অসুবিধে হয়নি তেমন। বলার মত অনেক গল্প আছে তার মধ্যে একটা দিয়ে আজ শুরু করছি।

ঘটনাটি বছর ডের আগেকার। মেয়েটির নাম রাজন্যা। আমার সাথে পরিচয় অনেকদিনের। টকটকে ফর্সা রং, সাড়ে পাঁচ ফুট লম্বা এবং অল্প মেদযুক্ত একদম পারফেক্ট chubby বলা চলে। আমার সাথে যখন পরিচয় হয় তখন তার বয়ফ্রেন্ড ছিল তাই বন্ধুত্বের বেশি কিছু করা হয়ে ওঠেনি, যদিও ভালই বুঝতে পারতাম আমার প্রতি একটা টান আছে তার। তারপর এলো ২০২২ সালের সেই লকদাউন। সেই সময়েও নারীসঙ্গ অভাব হয়নি যদিও আমার, সে ঘটনা পরে বলবো কখনো। তো এই লকদাউনে রাজন্যার ব্রেক আপ হয়ে যায়।

new choti golpo

এরপর আমার সাথে তার নিয়মিত কথা হতে শুরু হয়ে যায়। এরপর আমরা একদিন দেখা করবো ঠিক করি। তখন লকডাউন সব সব খুলেছিল তাই যেকোনো রেস্টুরেন্টে 50 % লোক যেতে পারিতো। আমরা একটি নতুন রেস্টুরেন্টে দেখা করলাম আর দেখা করে আমি তো পুরো অবাক। এতদিন ঘরে থেকে চেহারা আরো খোলতাই হয়েছে। একটি কালো রঙের ডিপ কাট টপ পরে পুরো সেক্স বোম্ব লাগছিল। কথা বলার সময় ও আমার নজর বারবার বুকের দিকে চলে যাচ্ছিলো।

মনে হচ্ছিল এখনই টেবিল এ ফেলে চুদে দিতে।খুব কষ্ট করে নিজেকে সামলে ছিলাম। ঠিক করলাম একে যেমন করে হক বিছানাতেই নিয়ে যাবো আমি । যাওয়ার সময় আমি হাগ করলাম, এবং হাগ করার সময় আলতো করে তার ঘাড়ের উপর ঠোঁট বুলিয়ে দিলাম। রাজন্যা কেপে উঠলো অল্প যেনো। তারপর আমরা যে যার ঘরে চলে এলাম। আমাদের কথা চলতে লাগলো। ধীরে ধীরে আমাদের কথা গভীর হতে লাগলো, কিন্তু আমি সাবধানে খেলতে লাগলাম,তাড়াহুড়ো না করি। new choti golpo

তারপর আমরা আবার একদিন দেখা করবো ঠিক করলাম। আমাদের একটা ফ্ল্যাট ফাঁকা থাকতো, অনেক সময় পরীক্ষার জন্য গিয়ে থাকতাম ওখানে। সেখানে ডাকলাম ওকে। ঠিক হলো সারাদিন জমিয়ে আড্ডা হবে ।আমি আগেরদিন থেকে গিয়ে রুম পরিষ্কার করলআম।পরেরদিন দুপুরের দিকে রাজন্যা এলো। একটা সালোয়ার পরে। এত্তো সুন্দর লাগছিল যে নজর সরাতে পারছিলাম না। ঘরে খাওয়ার অনানো ছিল আমরা খেয়ে নিয়ে দু বোতল বিয়ার নিয়ে বসে আড্ডা দিতে লাগলাম।

আমরা সোফাতে বসে আড্ডা দিচ্ছিলাম, এমন সময় আড্ডা দিতে দিতে আমি হাত্টা রাজন্যার পা এর উপর রাখলাম এবং কথা বলতে বলতে ওর থাই এর উপর হাত বোলাতে লাগলাম। রাজন্যার কথা বন্ধ হয়ে আসতে লাগলো, চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো। আমি আস্তে করে ওর উপর উঠে গেলাম এবং কিস করতে গেলাম। হঠাৎ করে আমাকে ধাক্কা মেরে উঠে বসলো রাজন্যা। দিয়ে কিছু না বলে উঠে গেলো। আমি চমকে গেলাম। দেখলাম ও গিয়ে জানলার সামনে দাড়িয়ে আছে।। new choti golpo

আমি আলতো করে পেছন দিকে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম এবং ঘাড়ে কিস করতে লাগলাম। ওহ আর কিছু না বলা জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো। আমি হাত দুটো ওর পেটের উপর বোলাতে লাগলাম। দিয়ে হটাত করে ওকে কোলে তুলে নিলাম। রাজন্যা অবাক হয়ে আমাকে দেখতে লাগলো। আমি ওকে নিয়ে গিয়ে খাটে শুইয়ে দিলাম এবং ওর কিছু করার আগেই ঠোঁটে কিস করতে লাগলাম। রাজন্যা ও রেসপন্স করতে লাগলো। আমি ওর জিভ চুষতে লাগলাম আর পুরো শরীরে হাত বোলাতে লাগলাম।

খানিক পর ঠোঁট ছেড়ে নিচের দিকে নামলাম। গলা বুকে কিস করতে লাগলাম। রাজন্যা শুয়ে উম্ম উম্ম করতে লাগলো। এরপর আমি ওর সালোয়ার টা খুলে দিলাম এবং নিচের প্লাজো তাও নামিয়ে দিলাম। ও শুধু ব্রা এবং প্যান্টি পরে বড় বড় চোখ করে আমাকে দেখছিল। লাল রঙের ম্যাচিং ব্রা ও প্যান্টি পরে ছিল।আমিও আমার জামা প্যান্ট খুলে দিলাম এবার ঝাঁপিয়ে পড়লাম। এবার ওর ব্রা টা খুলে ওর দুধ দুটো দেখতে লাগলাম। অল্প ঝুলে গেছে মেদের জন্য যেটা আরো সেক্সি করে তুলেছে। new choti golpo

আমি এবার ওর দুধ দুটো টিপতে লাগলাম। রাজন্যা ahh করে উঠলো। আমি ওর ঠোঁট দুটো চুষতে লাগলাম আর সাথেই দুধ টিপতে লাগলাম। খানিক পর আমি ঠোঁট ছেড়ে নিচে নামলাম। ওর বোঁটা র চারপাশে জিভ বলতে লাগলাম। ও হিস হিসিয়ে উঠল। আমি অন্য দুধের বোঁটা টা আঙ্গুল দিয়ে অল্প মোচড় দিলাম। রাজন্যা ahh কি করছিস বলে উঠলো।আমি এবার আস্তে আসতে দুধ চুষতে লাগলাম আর অন্য একটা কে টিপতে লাগলাম। মাখনের মত নরম দুধ দুটো লাল হয়ে গেল আমার চোষা টেপা খেয়ে ।

রাজন্যা আমার মাথাটা চেপে ধরছিল আর আহ্হঃ নীল খেয়ে ফেল আজ বলতে বলতে চটপট করছিল। প্রায় ১০ মিনিট পর আমি দুধ দুটো কে ছাড়লাম। এরপর আমি আরো নিচ্ছে নামলাম। ওর পেটে নাভিতে চুষতে লাগলাম। রাজন্যা আহ্হঃ নীল কি করছিস বলে এদিক ওদিক করছিল।আমি একটা হাত ওর প্যান্টি র ভেতর ঢুকিয়ে দিলাম দেখলাম পুরো ভিজে গেছে।আসতে আসতে হাত বোলাতে লাগলাম আর নাভিতে চুষতে লাগলাম। ওহ পাগলের মত করতে লাগলো । এবার আমি উঠে বসলাম এবং আমার জাঙ্গিয়া টা নামিয়ে দিলাম। আমার ৭.৫ ইঞ্চির বাড়া বেরিয়ে এলো। new choti golpo

আমার বাড়া দেখে রাজন্যা অবাক হয়ে গেলো।হাত দিয়ে ধরে দেখতে লাগলো। বললো এত্তো বড়, আমার বয়ফ্রন্ড এর টা এর চেয়ে ছোট ছিল। এদিকে আমার বাড়া ওর হতের ছোঁয়া পেয়ে ফুসছিল যেনো।আমি আলতো করে ওর মাথা টা সামনের দিকে আনলাম। ও বুঝে গেলো আমি কি চাইছি। আলতো করে জিভ বোলালো। আমি আর ওকে সময় না দিতে এক বারে পুরোটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। ও অবাক হয়ে বার করতে চাইলো কিন্তু আমি দিলাম না, আসতে আসতে ওর মাথা ধরে মুখ চোদা দিতে লাগলাম।

খানিক পর আমার হয়ে আসতে আমি বার করে নিলাম ও কাস্তে শুরু করে দিলো ।আমি ওকে কিসস করতে করতে শুইয়ে দিয়ে আমার বাড়া টা ওর দুধের মধ্যে সেট করে হালকা হালকা ঠাপাতে লাগলাম এবং একটু পরেই ওর দুধে মাল ফেলে দিলাম। ওহ কিছু বলতে যাচ্ছিলো তার আগেই আমি ওর প্যান্টি টা নামিয়ে দিলআম আর পা এ কিস করতে লাগলাম।ওহ আবার চটপট করতে লেগে গেলো। আমি আস্তে আস্তে ওর পা তারপর থাই চাটতে চাটতে উঠছিলাম আর রাজন্যা আহ্হঃ উফফ করছিল। new choti golpo

আমি ওর গুদের আসে পাশে জিভ দিয়ে চাটছিলাম কিন্তু ওখানে দিচ্ছিলাম না। এবার rajanya আমার মাথা টা ধরে ঠেলতে লাগলো, আমি আলতো করে ওর গুদের উপর জিভ বলতে লাগলাম। গুদ পুরো ভিজে গেছে। এবার আমি আলতো করে গুদে জিভ দিলাম।রাজন্যা কেপে উঠলো পুরো। আমি ভালো করে চাটতে লাগলাম পুরো জিভ ঢুকিয়ে। ওহ পাগলের মতো বলতে লাগলো আহ্হঃ নীল খেয়ে নে আজ আমায় আহ্হঃ মরে গেলাম আজ আহ্হঃ আহ্হঃ।

আমি এবার চাটতে চাটতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, জেন্মন গরম তেমন টাইট পুরো। চাটতে চাটতে আঙ্গুল চোদা দিতে লাগলাম ।রাজন্যা কাপতে লাগলো আর চটকাচ্ছে।আমি জিভ বার করে ওকে কিস করতে গেলাম আর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম । কিস করতে করতে জোর করে আঙ্গুল চোদা দিতে লাগলাম।খানিক পর ও গোঙাতে লাগলো আর কাপতে লাগলো দিয়ে জল খসিয়ে দিলো। new choti golpo

এবার আমি ওকে শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে দিলাম।দিয়ে আমার বাড়াটা ওর গুদের মুখে সেট করে আস্তে আস্তে ঢুকাতে লাগলাম।এত্তো টাইট গুদ যে মনে হবে আগে চোদা হয়নি। ওহ আহহ করে উঠলো আমি এবার একটা জোর ঠাপ দিলাম আর রাজন্যা চিৎকার করে উঠলো আমি একটা হাত দিয়ে ওর মুখ চেপে ধরলাম আর আসতে আসতে ঠাপাতে লাগলাম।খানিক পর মুখ থেকে হাত সরিয়ে নিলাম, ওহহ আহ্হঃ আহ্হঃ করছিল আর আসতে আসতে তল ঠাপ দিচ্ছিল। আমি এবার আমার স্পীড বাড়ালাম আর জোরে জোরে চুদতে লাগলাম।

রাজন্যা আহ্হঃ আহ্হঃ নীল চোদ আমাকে আহহ করে আওয়াজ করতে লাগলো আর আমি চুদে যেতে লাগলাম। খানিক পর আমি রাজন্যা কে কোলে তুলে বসলাম আর ঠাপাতে লাগলাম। রাজন্যা আমাকে কিস করতে লাগলো।আমিও ওকে কিস করতে লাগলাম ওর কান চুষতে লাগলাম আর ঠাপাতে লাগলাম। খানিক এভাবে চোদার পর রাজন্যা আবার জল খসিয়ে দিলো। এবার আমি ওকে বল্লম ডগি স্টাইলে চুদব। রাজন্যা উল্টো করে রেডি হলো।।আমি ওর কোমর ধরে সেট করলাম আর দিলাম এক ঠাপ। new choti golpo

রাজন্যা আহ্হঃ করে উঠলো। আমি এবার পাগলের মতো ঠাপাতে লাগলাম আর রাজন্যা আহ্হঃ আহ্হঃ চোদ আমাকে আহ্হঃ নীল আহ্হঃ করতে লাগলো।। আমি পেছন থেকে ওর দুধ দুটো ধরে ঠাপাতে লাগলাম। খানিক পর আমার মনে হলো আমার হয়ে এসেছে, রাজন্যা কে বলতে ও বললো ও উপরে আসবে ।এবার আমি চিত হয়ে সালাম, রাজন্যা আমার বাড়ার উপর বসে লাফাতে লাগলো আর আহ্হঃ আহ্হঃ করতে লাগলো।।

আমি এবার ওকে জড়িয়ে ধরলাম আর তলঠাপ দিতে লাগলাম। ওর দুধ গুলো অমর বুকে পিষে যাচ্ছিলো। খানিক পর রাজন্যা বললো ওর ও হয়ে এসেছে , ও পাগলের মত লাফাচ্ছিলো, এলোপাথাড়ি ঠাপ দিচ্ছিলআম ।খানিক পর দুজনেই একসাথে জল খসিয়ে শুয়ে পড়লাম।

আজ এতটাই থাক । আরো অনেক গল্প আছে , আপনাদের ভালো লাগলেই শোনাবো সব ।

গৃহবধুর যৌন জিবন – 1

Leave a Reply